*গোদাগাড়ীতে ২০ গ্রাম হেরোইন সহ ১ জন মহিলা আটক* গোদাগাড়ীতে ৩১৮ বোতল ফেন্সিডিল সহ ১জন ধৃত* রিভিউ খারিজ, প্যানেলভুক্ত শিক্ষক নিয়োগের পথ খুলল* গোদাগাড়ীর ইতিহাস ও ঐতিহ্য স্মরণিকা-২০১৫ মোড়ক উন্মোচন ও নবনির্বাচিত মেয়রদের সংবর্ধনা প্রদান*"

Sunday 24 January 2016

পবায় ১টি পিস্তল, ২টি ম্যাগজিন, ৭ রাউন্ড গুলি ও
৩০গ্রাম হেরোইন সহ ২ জন ধৃত
গোদাগাড়ী দক্ষিণ প্রতিনিধিঃ পবায় ১টি পিস্তল, ২টি ম্যাগজিন, ৭ রাউন্ড গুলি ও ৩০গ্রাম হেরোইন সহ ২ জনকে আটক করেছে রাজশাহী ডিবি পুলিশ। আটককৃতরা হলো পাবনা জেলার ইশ্বরদী থানার কৈকুন্ড গ্রামের মিকাইল এর ছেলে এসরাইল (৩৫) তাকে রবিবার বেলা ১.৫০ ঘটিকার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পবা উপজেলার আলিমগঞ্জ এলাকায় চাঁপাই নবাবগঞ্জ থেকে রাজশাহীগামী বাস তল্লাশী করে ১টি পিস্তল, ২টি ম্যাগজিন, ৭ রাউন্ড গুলিসহ গ্রেফতার করা হয়। এসরাইলের ডান পায়ের হাঁটুর নিচে এ্যাংলেট দিয়ে বাঁধা অবস্থায় ইউ.এস.এর তৈরী পিস্তলটি ছিল। পিস্তলটি কি জন্য নিয়ে যাওয়া হচ্ছিল তা খতিয়ে দেখছে ডিবি পুলিশ।
অপর দিকে রবিবার বেলা ১.১০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাই নবাবগঞ্জ থেকে রাজশাহীগামী বাস তল্লাশী করে পবা উপজেলার আলিমগঞ্জ এলাকায় ৩০ গ্রাম হেরোইন সহ গোদাগাড়ীর জাহানাবাদ গ্রামের নাইমুল হকের ছেলে কাওসার (২২)কে গ্রেফতার করা হয়। হেরোইনগুলো কাওসারের দেহ তল্লাশী করে কোমর থেকে উদ্ধার করা করেছে ডিবি পুলিশ। হেরোইনের আনুমানিক মূল্য ৩ ল টাকা বলে জানিয়েছেন রাজশাহী ডিবি পুলিশ। এ ব্যাপারে পবা থানায় একটি মামলা হয়েছে বলে জানা যায়।

No comments:

Post a Comment